×

সারাদেশ

কাল খাগড়াছড়িতে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২৩, ০৯:২২ পিএম

কাল খাগড়াছড়িতে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

খাগড়াছড়িতে জনসভাস্থলে উপস্থিত থেকে সকল প্রস্তুতির তদারকি করছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। ছবি: ভোরের কাগজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পার্বত্যবাসীর উদ্দেশ্যে খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামীলীগ ভবন প্রান্ত থেকে পাঁচ জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশ নিয়ে ভাষণ দেবেন তিনি। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

খাগড়াছড়ি ছাড়াও বৃহস্পতিবার বিকেলে রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনায় আয়োজিত ভার্চুয়ালি নির্বাচনী জনসভায় যুক্ত হবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনসভাকে সফল করতে ইতোমধ্যে প্রায় সকল প্রস্তুতি শেষ করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।

খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠজুড়ে তৈরি করা হচ্ছে সুবিশাল প্যান্ডেল, চলছে ঐতিহ্যবাহী সাংস্কৃতিক পরিবেশনার প্রস্তুতি।

জনসভাস্থলে উপস্থিত থেকে সকল প্রস্তুতির তদারকি করছেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। তিনি বলেন, জনসভার জন্য সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন, দৃষ্টিনন্দন স্টেজ, এলএডি সাউন্ডের মাধমে পার্বত্যবাসীর উদ্দেশ্যে দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ শহরবাসীকে শোনানোর ব্যবস্থা করা হচ্ছে।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরীসহ দলের জ্যেষ্ঠ নেতারা সভাস্থল পরিদর্শন করেছেন।

পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন, জনসভাকে ঘিরে জেলাজুড়ে দলের নেতা-কর্মীদের মধ্যে উদ্দীপনা কাজ করছে। এতে ২০ থেকে ২৫ হাজার লোকের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App