×

সারাদেশ

নোয়াখালীতে কাদেরসহ ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ০৭:২২ পিএম

নোয়াখালীতে কাদেরসহ ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

ছবি: সংগৃহীত

নোয়াখালীতে কাদেরসহ ৩৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

নোয়াখালীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছয়টি সংসদীয় আসনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের’সহ ৩৩ জন প্রার্থী ও তাদের মনোনীত প্রতিনিধির হাতে প্রতীক বরাদ্দ দেয়া হয়। ছবি: ভোরের কাগজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালীর ছয়টি সংসদীয় আসনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের’সহ ৩৩ জন প্রার্থী ও তাদের মনোনীত প্রতিনিধির হাতে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে এ প্রতীক তুলে দেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান এবং জেলা সিনিয়র নির্বাচন অফিসার মেজবাহ উদ্দিন।

নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষে তার মনোনীত প্রতিনিধির হাতে দলীয় প্রতীক তুলে দেয়া হয়। এছাড়া নোয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ কিরন ও স্বতন্ত্র প্রার্থী মিনহাজ আহম্মেদ জাবেদ, নোয়াখালী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিক জেলা রিটার্নিং কর্মকর্তার হাত থেকে সরাসরি প্রতীক গ্রহণ করেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার ৪৪ জনের মনোনয়নপত্র বৈধ হলেও প্রত্যাহারের শেষ দিন ১১ জন তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেয়ার কারণে নির্বাচনী ভোট যুদ্ধে প্রতীক নিয়ে লড়বেন ৩৩ জন বিভিন্ন দলের মনোনীত ও স্বতন্ত্র প্রার্থী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App