×

সারাদেশ

কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ০২:৩২ পিএম

কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ছবি: ভোরের কাগজ

কুমিল্লার দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ফাহিম খাঁন (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে স্থানীয় লিটন সরকারের বাহিনী। বুধবার (১৩ ডিসেম্বর) আনুমানিক সন্ধ্যা পৌনে ৭টার দিকে বরকামতা ইউনিয়নের বাগুর বাস স্টেশনে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা ফাহিমকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে ফাহিম সেখানে চিকিৎসাধীন রয়েছেন। আহত ফাহিম মোহনপুর ইউনিয়নের ছোটনা গ্রামের মো. ফরিদ খাঁনের ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদের অনুসারী।

আহতের চাচাতো ভাই মো. শামীম খাঁন জানান, ফাহিম কুমিল্লা থেকে এসে দেবিদ্বার থানার বরকামতা ইউনিয়নের বাগুর বাস স্টেশনে নেমে ছোটনা বাড়ির দিকে রওয়ানা হয়। এসময় লিটন সরকারের নেতৃত্বে ১০/১২জন লোক ‘ওই স্বতন্ত্র প্রার্থীর লোক বলেই’ লাঠি, রাম দা ও দেশীয় অস্ত্র নিয়ে ফাহিমকে ধাওয়া করে পরে ফাহিম প্রাণে বাঁচার জন্য দৌড় দেয়। কিন্তু তারা তাকে ধরে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফাহিমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় ফাহিমের চাচাতো ভাই শামীম বাদী হয়ে দেবিদ্বার থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, আহত ব্যক্তির শরীরের একাধিক জায়গায় গুরুতর জখম হয়েছে। তাঁর মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল, তাঁর অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে অভিযুক্ত লিটন সরকারের ফোনে কয়েকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া বলেন, এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App