×

সারাদেশ

প্রার্থীতা ফিরে পাওয়ায় জাকির হোসেনের সমর্থকদের উল্লাস, মিষ্টি বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩, ০৭:১০ পিএম

প্রার্থীতা ফিরে পাওয়ায় জাকির হোসেনের সমর্থকদের উল্লাস, মিষ্টি বিতরণ

স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাকির হোসেন সরকার। ছবি: ভোরের কাগজ

রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাকির হোসেন সরকারের মনোনয়নপত্র বৈধ হওয়ায় সমর্থকদের মাঝে উল্লাস দেখা দিয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বাংলাদেশ নির্বাচন কমিশন তার প্রার্থীরা বৈধ করেন।

এর আগে রংপুর জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা জাকির হোসেনের প্রার্থীতা অবৈধ ঘোষণা করেছিলেন। পরে তিনি নির্বাচন কমিশনে আপিল করলে মঙ্গলবার বিকেলে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। জাকির হোসেন সরকার মিঠাপুকুর আওয়ামী লীগের ৩৭ বছর সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও, দু’দফা মিঠাপুকুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র বৈধ হওয়ায় তার সমর্থকদের মাঝে উল্লাস দেখা দিয়েছে। বিভিন্ন স্থানে সাধারন জনগনের মাঝে মিস্টি বিতরণ হয়েছে। শুরু হয়েছে নির্বাচনি আমেজ। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ভোটের মাঠে তুমুল প্রতিদ্বন্ধিতা হবে মিঠাপুকুর-৫ আসনে। জাকির হোসেন সরকারের সমর্থক রবিউল ইসলাম বলেন, মনোনয়নপত্র বৈধ হওয়ায় ভোটের মাঠে থাকতে আমাদের আর কোন বাধা নেই। মিঠাপুকুরের জনগন ব্যাপক ভোটের ব্যবধানে জাকির হোসেন সরকারকে এমপি নির্বাচিত করবেন। আরেক সমর্থক আমিনুর ইসলাম বলেন, ভোটের মাঠ হতে সরিয়ে রাখার জন্য একটি কু-চক্রী মহল উঠে পড়ে লেগেছিল। জাকির হোসেনের জনপ্রিয়তাকে তারা সবসময় ভয় পায়। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে এবারে ভোট উৎসব হবে মিঠাপুকুরে।

প্রার্থীতা ফিরে পাওয়ায় মহান আল্লাহ্ তাহলার কাছে শুকরিয়া আদায় করে জাকির হোসেন সরকার বলেন, আমি এখনও ঢাকায় আছি। আজ নির্বাচন কমিশনের আপিল বিভাগ আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন। মিঠাপুকুরের সর্বস্তরের মানুষ আমার পাশে রয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে আমি বিপুল ভোটে জয়লাভ করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App