×

সারাদেশ

পূর্বধলায় মাটি কাটা নিয়ে সংঘর্ষে স্কুল ছাত্র নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৩ পিএম

পূর্বধলায় মাটি কাটা নিয়ে সংঘর্ষে স্কুল ছাত্র নিহত

নিহত রেজাউল ইসলাম ওরফে টিটু। ছবি: ভোরের কাগজ

পূর্বধলায় মাটি কাটা নিয়ে সংঘর্ষে স্কুল ছাত্র নিহত

ছবি: ইন্টারনেট

পূর্বধলায় রাস্তার মাটি কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রেজাউল ইসলাম ওরফে টিটু নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত স্কুল ছাত্র উপজেলার আগিয়া ইউনিয়নের পশ্চিম বুধী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের পশ্চিম বুধী গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায় গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার আগিয়া ইউনিয়নের বুধী-সত্যাটি কাঁচা রাস্তার মাটি ভেকু দিয়ে কাটার কাজ শুরু করান উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রোমান তালুকদার। এ সময় রাস্তার পাশের জমির মালিক আব্দুল হাকিম তার জমির উর্বর মাটি কাটতে বাধা দেয়।

এ নিয়ে সকালে উপজেলার আগিয়া ইউনিয়নের পশ্চিম বুধী গ্রামের আইয়ুব আলী তালুকদারের ছেলে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রোমান তালুকদারের সাথে জমির মালিক আব্দুল হাকিমের সাথে কথাকাটাকাটি হয়। এ সময় দুই পক্ষকে শান্ত করতে আব্দুল হাকিমের ভাতিজা রেজাউল ইসলাম টিটু এগিয়ে আসলে রোমান তালুকদারের ঘুষিতে সে আহত হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রেজাউল ইসলাম টিটুর মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা ছাত্রলীগ নেতা রোমান তালুকদারের বাড়ীতে হামলা চালিয়ে আসবাবপত্রসহ ভাংচুর চালায়। খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করে।। ঘটনার সাথে জড়িত সন্দেহে মঞ্জুল মিয়া (৫০) ও আশরাফুল ইসলাম (১৯) নামে দুইজনকে আটক করা হয়েছে। মামলাটি প্রক্রিয়াদিন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App