×

সারাদেশ

রামগড় সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ০৫:২৫ পিএম

রামগড় সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক 

রামগড় সীমান্তপথে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা ভারতীয় দুই নাগরিককে আটক করেন। ছবি: ভোরের কাগজ

খাগড়াছড়ির রামগড় সীমান্তপথে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা ভারতীয় দুই নাগরিককে আটক করেন। আটক দুইজন সম্পর্কে মা ও ছেলে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১টার সময় রামগড় ৪৩ ব্যাটালিয়নের অধীনস্থ কাঁশিবাড়ী বিওপির নায়েক সুবেদার মো. মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্তবর্তী ছোটখেদা এলাকা দিয়ে অবৈধভাবে প্রবেশকালে তাদের আটক করে রামগড় থানায় হস্তান্তর করেন।

আটককৃতরা হলো- পুষ্প রাণী দাস (৬০) (স্বামী রণজিত দাস, ৮ নম্বর কালীনগর দাসের দড়, পোঃ কালীনগর, থানা- হারউড পয়েন্ট কোটাল, জেলা- দক্ষিণ পরগণা) এবং তার ছেলে দিপংকর দাস (৩১)।

বিজিবি ৪৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু বকর ছিদ্দিক সাইমুম জানান, তারা গত শুক্রবার দক্ষিণ চব্বিশ পরগণা হতে ট্রেন ও বাসযোগে সাবরুমে এসে সোমবার অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করে। পুষ্প রাণী তার ছেলেকে নিয়ে চট্টগ্রামের কোতয়ালীতে বসবাসকারী ছোট ভাই বিনদ দাসের বাড়িতে আসার উদ্দেশ্য সীমান্ত অতিক্রম করেন।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবপ্রিয় দাশ জানান, অভিযোগের ভিক্তিতে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা প্রক্রিয়াধীন। মামলা পরবর্তী খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App