×

সারাদেশ

গাইবান্ধায় বিএনপি'র মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ০৪:৩৮ পিএম

গাইবান্ধায় বিএনপি'র মানববন্ধন

আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে গাইবান্ধায় বিএনপির মানববন্ধন। ছবি: ভোরের কাগজ

গাইবান্ধায় বিএনপি'র মানববন্ধন

গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে প্রেসক্লাব সংলগ্ন কাচারী বাজার এলাকায় মানবাধিকার লঙ্ঘনের শিকার নেতাকর্মী ও নাগরিকদের স্বজনরা এক মানববন্ধন কর্মসূচি পালন করে। ছবি: ভোরের কাগজ

আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে গাইবান্ধায় বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১০ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা প্রেসক্লাব সংলগ্ন কাচারী বাজার এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

গাইবান্ধা জেলা বিএনপি এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। এতে মানবাধিকার লঙ্ঘনের শিকার নেতাকর্মী তাদের পরিবারের স্বজনরা ও সাধারণ মানুষ অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তারা সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি জানান। তারা বলেন, এই অবৈধ সরকার আবারও নীল নকশার পাতানো নির্বাচন করে ক্ষমতায় যেতে চায়। দেশের মানুষ এখন পাতানো নির্বাচনের খেলা বুঝে গেছে। জনগণকে আর বোকা বানানোর সুযোগ নেই। ক্ষমতায় যাওয়ার জন্য যতই তালবাহানা করুন না কেন, কোনো লাভ হবে না। তাই তফসিল বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন। নয়তো দেশ থেকে পালানোরও সুযোগ পাবেন না।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু ও আনিছুর রহমান নাদিম, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক বিএনপি নেতা শামীম আহমেদ পলাশ, সদস্য সচিব খন্দকার রাহাত খান, অ্যাড. শাহনেওয়াজ, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের আহবায়ক বিপুল কুমার দাস, জেলা বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক মুনমুন রহমান সহ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App