×

সারাদেশ

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অধ্যক্ষের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ০৭:১৮ পিএম

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অধ্যক্ষের

সড়ক দুর্ঘটনার শিকার সাংবাদিক আমিন সোহেল ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি। ছবি: ভোরের কাগজ

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অধ্যক্ষের

সড়ক দুর্ঘটনায় নিহত বরগুনার পাথরঘাটা কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর মল্লিক। ছবি: ভোরের কাগজ

সড়ক দুর্ঘটনায় বরগুনার পাথরঘাটা কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর মল্লিক (৬০) মারা গেছেন। অপরদিকে একই সঙ্গে দূর্ঘটনার শিকার সাংবাদিক আমিন সোহেল (৪৩) কে গুরুতর অবস্থায় রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) পটুয়াখালী থেকে বরগুনা হয়ে পাথরঘাটায় ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কাকচিড়া-পাথরঘাটা সড়কপথের খ্রিস্টান বাড়ি মোড় এলাকায় অটোরিকশাকে সাইড দিতে গিয়ে একটি বটগাছের সঙ্গে ধাক্কা লাগে।

আহত আমিন সোহেল প্রথম আলো পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তার সাথে ছিলেন পাথরঘাটা কলেজের (ভারপ্রাপ্ত) সাবেক অধ্যক্ষ মো. জাহাঙ্গীর মল্লিক।

আহত আমিন সোহেল বলেন, মোটরসাইকেল করে ফেরার পথে ইট বোঝাই একটি টমটম ও অটোরিকশাকে সাইড দেওয়ার সময় গাড়ির সাথে ধাক্কা লেগে গাড়ি থেকে ছিটকে পড়ে যায় এবং একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা দু’জনই গুরুতর আহত হয়। পরে স্থানীয় সুজন নামে এক ব্যাক্তি তাদের দু’জনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

দুর্ঘটনার কবলে পড়ে সাংবাদিক আমিন সোহেল এর বাম পা ভেঙ্গে যায় ও তার সাথে থাকা জাহাঙ্গীর মল্লিক এর মাথায় আঘাত লাগে। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত হওয়ায় সাংবাদিক আমিন সোহেলকে ঢাকা পঙ্গু হাসপাতালে ও সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর মল্লিককে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকেও ঢাকার উদ্দেশ্য নেয়ার পথে অধ্যক্ষ জাহাঙ্গীর মল্লিক মারা যান ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App