×

সারাদেশ

নান্দাইলে বাল্য বিবাহ ও নারীর প্রতি সহিংসতা রোধে আলোচনা সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ০৬:০২ পিএম

নান্দাইলে বাল্য বিবাহ ও নারীর প্রতি সহিংসতা রোধে আলোচনা সভা

ছবি: ভোরের কাগজ

ময়মনসিংহের নান্দাইলে বাল্য বিবাহ প্রতিরোধ ও নারীর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা রাশেদা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রায় ৩ ঘণ্টা ব্যাপী আলোচনা সভায় উল্লেখিত বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরেন আলোচকবৃন্দ।

এ সভায় অংশ গ্রহণ করেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফয়েজ উদ্দিন, আইসিটি কর্মকর্তা, মোয়াজ্জেমপুর ইউপি চেয়ারম্যান তাসলিমা আক্তার, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, সাংবাদিক আলম ফরাজী, আরএন শ্যামা, ফরিদ মিয়া, মহিলা ইউপি সদস্য হিমা আক্তার, ইউপি সদস্য গোলাপ মিয়া, সানজিদা ইসলাম ছোঁয়া প্রমুখ ।

পরে ব্র্যাকের পক্ষ থেকে ২টি উপস্থাপনা দেখানো হয়। সভায় বাল্য বিবাহ রোধে কল্পে নান্দাইলে কর্মরত সকল কাজীদের নিয়ে সভা করা সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের জন্ম সনদ প্রদানের অধিকতর সতকর্তা অবলম্বনের আহবান জানানো হয়। যে কোন স্থানে বাল্য বিবাহ আয়োজনের সংবাদ পেলে সঙ্গে সঙ্গে উপজেলা নির্বাহী অফিসার ও মহিলা বিষয়ক কর্মকর্তাকে জানানো জন্য সভায় আহবান জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App