×

সারাদেশ

মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন টুলু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ০১:৫৫ পিএম

মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন টুলু

ছবি: ভোরের কাগজ

মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি থাকবে না, বিনা ভোটে এমপি হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে...প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দেয়া এমন বক্তব্যকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর-সদরের আংশিক) আসনে স্বতস্ত্র প্রার্থী হচ্ছেন- জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

এ আসনে তিনি হেভিওয়েট ও জনপ্রিয় প্রার্থী ছিলেন। দল থেকে মনোনয়ন বঞ্চিত হওয়ায় গণভবনে দলীয় প্রধানের বক্তব্যকে প্রাধান্য দিয়ে এ নির্বাচনে টুলু স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন বলে জানা গেছে।

গত রবিবার ( ২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাইমাইল দেওয়ান প্লাজায় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের একাংশ ও তার অনুসারি কর্মী-সমর্থকদের সাথে মত বিনিময় করেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু। সেখানে তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন। কর্মী সমর্থকরাও তার সাথে একাত্ত্বতা ঘোষণা করে হাত তুলে সমর্থন জানান। অসংখ্য নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয়ে ওঠে সভাস্থল। এ সময় টুলু সবাইকে ঐক্যবদ্ধ থেকে নির্বাচনী আচরণ বিধি মেনে তার পক্ষে কাজ করার আহবান জানান।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বলধারা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাজি আব্দুল মাজেদ খানের সভাপতিত্বে ও সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলামের পরিচালানায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মীর মো. শাহজাহান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবদুল জলিল. সিংগাইর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধল্লা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জাহিদুল ইসলাম ভুঁইয়া, বায়রা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, জামির্ত্তা ইউপি চেয়ারম্যান মো. আবুল হোসেন, সিংগাইর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন, কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম মনি, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোসা, শারিমন আক্তার, উপজেলা আওয়ামী লীগ সদস্য এম, এ কাদের, তালেবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি মো. সৈয়দ আহমেদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App