×

সারাদেশ

কুড়িগ্রামে জামায়াতের মিছিল থেকে ৮ জন আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০৬:৩৬ পিএম

কুড়িগ্রামে জামায়াতের মিছিল থেকে ৮ জন আটক

ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সংসদ নির্বাচনের তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে জামায়াতে ইসলামী হরতালের পক্ষে মিছিল বের করলে পুলিশ ৮ জনকে আটক করে। সোমবার (২০ নভেম্বর) সকালের দিকে উপজেলার হাসপাতাল রোডের সাদ্দাম মোড়ে জামায়াত ইসলামী এ মিছিল বের করে।

ভুরুঙ্গামারী থানা পুলিশ জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল ও ত্বত্তাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টা হরতালের ২য় দিনে একটি মিছিল বের করে জামায়াত ইসলামী। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। পরে নাশকতার আশঙ্কায় জামায়াতের ৮ জন নেতা-কর্মীকে মিছিল থেকে আটক করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে , উপজেলা সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের মৃত কাজম আলীর ছেলে ফজলুল হক (৬০), হাসমত আলীর ছেলে আব্দুল করিম (৭০), মৃত মোজাফফর হোসেনের ছেলে মিনহাজ (৪৫), জহির উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (৪৫), মৃত বেলাল হোসেনের ছেলে এনামুল হক (২৩), মৃত বছির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (২১), শাহজাহান আলীর ছেলে আরিফুল  ইসলাম (২১) এবং  হযরত আলীর পুত্র সাব্বির রহমান (১৯)।

আটককৃতদের ভূরুঙ্গামারী থানা পুলিশ (২০ নভেম্বর) সোমবার দুপুরে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করেন।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দান ও রাস্তা বন্ধ করে জনগণের ভোগান্তি সৃষ্টির অভিযোগে মামলা দিয়ে কুড়িগ্রাম চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App