×

সারাদেশ

ময়মনসিংহে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ০৬:১৮ পিএম

ময়মনসিংহে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ছবি: ভোরের কাগজ

ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির তিনজন যাত্রী নিহত ও আহত একজন ৩ বছরের শিশুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) দুপুর সারে ১২ টার দিকে  ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা উপজেলার গজলপুর (মা অটো রাইছ মিলের) সামনের সড়কে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন সিএনজি চালক পূর্বধলা উপজেলার বৌলাম গ্রামের শামসুল হকের পুত্র মোস্তাকিন (৩৩), নেত্রকোনা সদর উপজেলার মদনপুর গ্রামের সিদ্দিকুর রহমানের স্ত্রী শাফী আক্তার (১৮), নেত্রকোনা আমতলা গ্রামের লাকী আক্তার এবং আহত তাদের ৩ বছরের মেয়ে হুমাইয়ারা আহত অবস্থায় মযমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে নেত্রকোনা গামী একটি সিএনজি ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা উপজেলার গজলপুর নামক স্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই সিএনজি চালক মোস্তাকিন ও যাত্রী শাফি আক্তার একজন ঘটনাস্থলেই নিহত হয়। পরে আহত অবস্থায় লাকী আক্তার নামে আরো একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক ও সিএনজি জব্দ করা হয়েছে। দূর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়। লাশ আরটিএ করার পর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। আইনগত দিক প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App