×

সারাদেশ

পুলিশ সদস্যকে হত্যা, গুরুত্বপূর্ণ তথ্য দিলেন গ্রেপ্তার যুবদল নেতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২৩, ০৮:১৯ পিএম

পুলিশ সদস্যকে হত্যা, গুরুত্বপূর্ণ তথ্য দিলেন গ্রেপ্তার যুবদল নেতা

ছবি: ভোরের কাগজ

ফেনীর সোনাগাজী উপজেলা যুবদলের এক সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। রবিবার (৫ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের দক্ষিণ মঙ্গলকান্দি এলাকার একটি বাড়ি থেকে তাঁকে আটক করা হয়।

গ্রেপ্তার মোশারফ হোসেন (৩৮) উপজেলার চর দরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী এলাকার বাসিন্দা ও উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য। আওয়ামী লীগ নেতাকর্মীদের অভিযোগ, মোশারফ হোসেন গত ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির মহাসমাবেশ চলাকালে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশ হত্যা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলার আসামি। এছাড়া ওইসব হামলায় নেতৃত্ব দেয়া ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্যসচিব রবিউল ইসলাম নয়নের সহযোগী।

মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল বলেন, যুবদল নেতা মোশারফ হোসেন ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশে গিয়ে রবিউল ইসলামের সঙ্গে ছিলেন। দুই দিন আগে ঢাকা থেকে ফিরে তিনি দক্ষিণ মঙ্গলকান্দি এলাকায় শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। রোববার দুপুরে গোপনে বিষয়টি জানতে পেরে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা সেখানে যান। এরপর তাঁকে শ্বশুরবাড়ির একটি ঘর থেকে আটক করে দিয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে থানায় নিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম বলেন, মোশারফকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হলে মোশারফ নিজেকে রবিউল ইসলামের বন্ধু বলে দাবি করেছেন। একই সঙ্গে পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা, ভাঙচুর, গাড়ি ও হাসপাতালে অগ্নিসংযোগের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন তিনি। মোশারফের বিরুদ্ধে থানায় নাশকতা, বিস্ফোরক, হত্যা, চুরি-ডাকাতি, মারামারিসহ বিভিন্ন অভিযোগে সোনা-গাজীসহ কয়েকটি ১০টি মামলা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App