×

সারাদেশ

বিএনপি জামাতের নৈরাজ্য রাজপথে প্রতিহত করা হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ০৭:১৭ পিএম

বিএনপি জামাতের নৈরাজ্য রাজপথে প্রতিহত করা হবে

ছবি: ভোরের কাগজ

সারাদেশে আন্দোলনের নামে বিএনপি-জামাত স্বাধীনতা বিরোধী চক্রের নাশকতা, পুলিশ হত্যা, জ্বালাও-পোড়াও হরতাল অবরোধের প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। নগরীর এনায়েত বাজার ও জামালখান ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের এ মিছিল ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যায় নগরীর কাজির দেউড়ি মোড়ে এই প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফরহাদুল ইসলাম রিন্টুর সভাপতিত্ব করেন। এছাড়া নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ ও নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

সমাবেশে বাবর বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থেকে মেগা উন্নয়নের মাধ্যমে দেশকে বিশ্বের কাছে নিয়ে এক অনন্য উচ্চতায় তুলে ধরেছে। অন্যদিকে বিএনপি ক্ষমতায় থেকে দুর্নীতির শীর্ষে নিয়ে গিয়েছিল দেশটাকে। তাই জনগণ তাদেরকে লাল কার্ড দেখিয়ে প্রত্যাখ্যান করেছে।

তিনি আরো বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপি-জামাত চক্র যদি জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে তবে তাদের প্রতিহত করতে আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠন প্রস্তুত।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম চৌধুরী নোবেল, যুবনেতা সেলিম উদ্দীন জয়, যুব মহিলালীগ নেত্রী সোনিয়া আজাদ, তৌহিদুল ইসলাম মিথুন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক এহসানুল হক খোকা।

এছাড়াও সমাবেশে স্থানীয় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীগণ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App