×

সারাদেশ

গৌরীপুরে ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ ছাত্রের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২৩, ০৬:৪৮ পিএম

গৌরীপুরে ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ ছাত্রের

ময়মনসিংহের গৌরীপুরে ছুরিকাঘাতে ইয়াসিন আহমেদ শরীফ (১৭) নামে এক কিশোর কলেজ ছাত্র নিহত হয়েছেন।

বুধবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কলেজ শিক্ষার্থী মনাটি গ্রামের রিক্সাচালক সবুজ মিয়ার একমাত্র ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইয়াসিন আহমেদ শরীফের বাড়ি উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি গ্রামে। তিনি নেত্রকোনার পূর্বধলার হাফেজ জিয়াউর রহমান কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের শিক্ষার্থী।

বুধবার সকালের খাবার খাওয়ার পর শরীফ বাড়ি থেকে বের হলে এরশাদ মিয়া (৩৫) নামে এক যুবক শরীফকে ছুরিবকাঘাত করে আহত করে। পরিবারের লোকজন দ্রুত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পরপরই গৌরীপুর থানার পুলিশের একটি টিম মনাটি গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত এরশাদ মিয়াকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত এরশাদ মনাটি গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে।

নিহতের চাচা এবাদুর বলেন, এরশাদ খুব উচ্ছৃঙ্খল যুবক। তার যন্ত্রণায় গ্রামবাসী অতিষ্ঠ। আমার ভাতিজা শরীফ সকালে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে মনাটি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় আসলে এরশাদ ভাতিজার বুকে ছুরিকাঘাত করে। হাসপাতলে নেয়ার পর  ভাতিজা মারা যায়। আমরা এই ঘটনার বিচার চাই।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান সাংবাদিকদের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনা পরিদর্শন করেছে। নিহতের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত এরশাদ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App