×

সারাদেশ

মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চারজন গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২৩, ০৫:৩৬ পিএম

মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চারজন গ্রেপ্তার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দিবাগত রাত ২টায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকার বিএসআরএম গেইটের বিপরিত দিক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় টুরিটিলা এলাকার নুর নবীর ছেলে মো. ফরহাদ (১৮), নাছির উদ্দিনের ছেলে মমিন উদ্দিন (২৩), আলা উদ্দিনের দুই ছেলে রেজাউল করিম (২৪) ও মো. ফজল করিম (২১)।

এ সময় তাদের কাছ থেকে ৩টি দেশীয় তৈরি ধারালো রামদা সদৃশ বড় ছোরা, ২ বোতল বিদেশী মদ ও ১ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গোপন সংবাদের প্রেক্ষিতে মঙ্গলবার রাত ২টায় মহাসড়কের সোনাপাহাড় এলাকায় অভিযান চালানো হয়। এসময় ডাকাতির প্রস্তুতিকালে একটি সিএনজি-অটোরিক্সা সহ চারজনকে গ্রেপ্তার করা হয়। তারা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত প্রাইভেটকার টার্গেট করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিত।

এছাড়াও তারা মাদকদ্রব্য (বিদেশী মদ ও গাঁজা) চট্টগ্রাম ও ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামি এবং জব্দকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগত ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তারকৃত চারজনকে র‌্যাব থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে র‌্যাবের এক সদস্য বাদী হয়ে মামলা করেছেন। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App