×

সারাদেশ

দেশজুড়ে উন্নয়ন বিপ্লবের অন্যতম কারিগর শেখ হাসিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ০৩:০৮ পিএম

দেশজুড়ে উন্নয়ন বিপ্লবের অন্যতম কারিগর শেখ হাসিনা

পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন, পদ্মাসেতু, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু টানেল সহ বড় বড় মেগা প্রকল্প গুলো আওয়ামী লীগ সরকার তথা শেখ হাসিনার হাত ধরে হয়েছে। তিনি আরও বলেন, গোবিন্দগঞ্জে বর্জ্য নিষ্কাষণের সুন্দর উদ্দ্যোগের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান এবং বর্জ্য নিষ্কাষণের গৃহিত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে ছাতকের গোবিন্দগঞ্জ সুহিতপুরে আইয়ুব কমর আলী সাহেবের বাস ভবনে গোবিন্দগঞ্জ ডেভলাপমেন্ট গ্রুপের আয়োজনে বৃহত্তর গোবিন্দগঞ্জ এলাকাবাসীর সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এসব কথা বলেন।

সভায় স্বাগত বক্তব্যে গোবিন্দগঞ্জ ডেভলাপমেন্ট গ্রুপের চেয়ারম্যান আইয়ুব কমর আলী মন্ত্রী মান্নান সাহেবের প্রতি কৃতজ্ঞা জানিয়ে বলেন, নগরায়নের খারাপ দিকটার দিকে আমাদের নজর নাই। গোবিন্দগঞ্জকে একটা পরিকল্পিত ছোট্ট শহর হিসেবে গড়ে তুলতে এবং এই এলাকাটাকে আমরা কিভাবে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পারি সেই বিষয়ে একটা প্লান করে পরিকল্পনা মন্ত্রী, জেলা প্রশাসক ও ইউএনও কাছে পাঠিয়েছি। পরে তিনি গোবিন্দগঞ্জ এলাকাবাসীর পক্ষ থেকে মন্ত্রীর কাছে বিভিন্ন দাবিদাবা তুলে ধরেন।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, ট্রেক্সটাইলসহ অনেক গুলো প্রকল্প সুনামগঞ্জে হয়েছে। উড়ালসেতু ও হবে। তিনি বলেন, আগামীতে ছাতক গোবিন্দগঞ্জ হয়ে রেল লাইন সুনামগঞ্জ যাবে। আমার ইচ্ছে যদি আগামীতে আবার নির্বাচিত হতে পারি সুনামগঞ্জে এয়ার্পোট ও হবে। পরে তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নে অংশীদার হতে সহযোগীতা কামনা করেন।

দক্ষিণ খুরমা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলন মিয়ার সঞ্চালনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুরব্বি তৈইবুর রহমান, গোবিন্দগঞ্জ ডেভলাপমেন্ট গ্রুপের সহ সভাপতি এস এম চয়ন, গোবিন্দগঞ্জ ডেভলাপমেন্ট গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুল গফফার, গোবিন্দগঞ্জ ডেভলাপমেন্ট গ্রুপের সদস্য সচিব জাহিদ হাসান ডালিম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তজম্মুল হক রিপন, ব্রীজ একাডেমির ৭ম শ্রেণীর ছাত্রী ছুয়া।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ এলজিইডি নির্বাহী প্রকৌশলী মাহবুবুল আলম, ছাতক সার্কেল সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ শাহ আলম, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দীন, শিক্ষক মুস্তাক আহমদ, ব্যাবসায়ী মুহিবুর রহমান, খালেদ্দুজামান, জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভায় শুরুতেই কোরআন থেকে তিলাওয়াত করেন ইয়াকুব আলী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App