×

সারাদেশ

গ্রামে শহরের সুবিধা পৌঁছে দিতে কাজ করছে আ’লীগ সরকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ০৫:০৩ পিএম

গ্রামে শহরের সুবিধা পৌঁছে দিতে কাজ করছে আ’লীগ সরকার

গ্রামে শতভাগ বিদ্যুৎ, রাস্তা পাকাকরণ এবং শিক্ষার মানোন্নয়ন করা সহ গ্রামে শহরের সকল সুবিধা পৌঁছে দিতে চাই। আর এ লক্ষ্যেই কাজ করছেন বর্তমান আওয়ামী লীগ সরকার এর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

শনিবার (২১ অক্টোবর) বিকেল ৪ টায় জয়পুরহাটের ক্ষেতলালে হিন্দা উচ্চ বিদ্যালয় মাঠে বড়াইল ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার সংসদীয় এলাকা জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর) কে আদর্শ এলাকা হিসেব গড়ে তুলতে চাই। আগামী ২০২৭ সালের মধ্যে এ এলাকায় একজনও বেকার ও দরিদ্র মানুষ থাকবেনা।

ওই সভায় বড়াইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আশরাফ আলী ফকির এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার, যুগ্ম সাধারণ ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বুলু, বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, মামুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম, আব্দুল আলিম ও শারফুল ইসলাম প্রমুখ। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রফিকুল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App