×

সারাদেশ

নাসিরনগরে আহলে সুন্নাতের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩, ০৭:২৭ পিএম

নাসিরনগরে আহলে সুন্নাতের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যাগে অবৈধ দখলদার ইসরায়েলি আগ্রাসনের বিরুদ্ধে এবং ফিলিস্তিনি মুসলমানদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ অক্টোবর) সকাল ১০ টার দিকে নাসিরনগর কলেজ মোড়ে মানববন্ধনটি শুরু হয়।

সমাবেশে ও মানববন্ধনে উপজেলা আহলে সুন্নাতের সাধারণ সম্পাদক মাওলানা কাজী আতাউর রহমান গিলমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আহলে সুন্নাতের সভাপতি পীর মাওলানা রিয়াজুল করিম ক্বাদেরী, মাওলানা আকতারুজ্জামান ক্বাদেরী, মাওলানা আলী আহাম্মদ, যুবনেতা মাওলানা মাসুদুর রহমান, যুবনেতা মাওলানা মাহমুদ উল্লাহ আশরাফী, ছাত্রনেতা মো. মোজাম্মেল হক, ছাত্রনেতা মো. আমির উদ্দিন, ছাত্রনেতা মো. মাজহারুল পাঠান, ছাত্রনেতা মো. শফিকুল ইসলাম, ছাত্রনেতা মোঃ আব্দুল হাকিম, ছাত্রনেতা মোস্তফা নুর মফিজ সহ আরো অনেকে।

বক্তারা ফিলিস্তিনি মুসলমানের উপর দখলদার ইসরায়েলি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং মুসলিম মিল্লাতকে এক হয়ে ইসরায়েলি আগ্রাসনের বিরুদ্ধে রুখে দাড়ানোর জোর দাবি জানান। এছাড়া ফিলিস্তিনের পক্ষে অবস্থান নেয়া ও ২০ অক্টোবর বিশেষ প্রার্থনা এবং ২১ অক্টোবর শোক পালন করে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার নির্দেশনা দেওয়ার জন্য বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, 'বর্বর ইসরাইল যদি তাদের এই অন্যায় হামলা বন্ধ না করে তবে আমরা মুসলিমরা ইসরায়েলি পণ্য বয়কট করে তার প্রতিবাদ করবো।'

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাসিরনগর আশুতোষ স্কুল খেলার মাঠে গিয়ে শেষ হয়ে মিলাদ ক্বিয়াম ও মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়। মোনাজাত পরিচালনা করেন পীরে তরিকত মাওলানা কাজী আলা-উদ্দীন আহমেদ আল-ক্বাদেরী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App