×

সারাদেশ

ঝিকরগাছায় চুরির অপবাদে স্কুলছাত্রকে নির্যাতন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ০৪:৪০ পিএম

ঝিকরগাছায় চুরির অপবাদে স্কুলছাত্রকে নির্যাতন

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছায় ইটভাটা থেকে চুরির অপবাদ দিয়ে মীর ইস্রাফিল হোসেন নামের এক স্কুলছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনে মারপিট সংক্রান্ত একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

নির্যাতিত ইস্রাফিল হোসেন উপজেলার সোনাকুড় গ্রামের মীর এনামুল হকের ছেলে ও পাশ্ববর্তী নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিও ক্লিপে দেখা গেছে, শিক্ষার্থী ইস্রাফিলকে গলায় গামছা দিয়ে কয়েকজন যুবক জোরপূর্বক কুলবাগানের ভিতর নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে বাঁশের লাঠিদিয়ে উপর্যুপরি মারতে থাকে। নির্যাতন থেকে বাঁচতে ছেলেটি বারবার আকুতি করলেও তারা থামেনি।

নির্যাতনের শিকার ওই ছেলের পিতা এনামুল হক জানান, গত বুধবার দুপুরে তার ছেলে দোকান থেকে ইটভাটার মধ্য দিয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে হা‌জিরবাগ গ্রা‌মের মৃত নুরুন্নবীর ছেলে আলম হোসেন ও আন‌ন্দর ছেলে সেতুসহ ৪ জন তার ছেলেকে মিথ্যা চুরির অপবাদে গামছা দিয়ে বেঁধে জোরপূর্বক পাশের একটি কুল বাগানের ভিতরে নিয়ে বাঁশের লাঠি দিয়ে বেদম মারপিট করে। তার ছেলে বর্তমানে নিজবাড়িতে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্তরা স্থানীয় প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে সাহস পাননি ভুক্তভোগী ইস্রাফিলের বাবা এনামুল হক।

উল্লেখিত ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ঝিকরগাছা থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App