×

সারাদেশ

ক্ষেতলালে তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৩, ০৮:৩৪ পিএম

ক্ষেতলালে তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ

'তারুণ্যের স্বপ্ন, তারুণ্যের চিন্তা' শীর্ষক তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) ক্ষেতলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ সংলাপ অনুষ্ঠিত হয় ।

দুই ঘন্টাব্যাপী ওই সংলাপে অত্র প্রতিষ্ঠানের গর্ভনিং বডির সভাপতি ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

সংলাপে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ নিয়ে প্রধান অতিথি হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিকে শিক্ষা পরিবেশ, শিক্ষার জন্য প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ, বাল্যবিবাহ এবং আগামী সুন্দর ক্ষেতলাল বির্নিমাণে করণীয় বিষয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন রাখেন। ওইসব শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর দেয়াসহ শিক্ষার মানোন্নয়নে বিজ্ঞানাগার নির্মাণসহ বিভিন্ন বিষয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন প্রধান অতিথি হুইপ স্বপন।

এ সময় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন আরো বলেন, ‘আমার একটি স্বপ্ন আছে, যা আমাকে ঘুমাতে দেয় না। তা হচ্ছে, নিজ সংসদীয় এলাকার সকল রাস্তা পাকা-করণসহ সমগ্র জেলাকে উন্নয়নের এক রোল মডেল হিসেবে তৈরি করতে চাই। আর আমি এ লক্ষ্যেই পরিকল্পনা নিয়ে কাজ করছি।’

এ সময় ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আরা, ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোফাজ্জল হোসেন, স্বপন কুমার রায়, গোলাম মহিউদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বুলুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App