×

সারাদেশ

আলফাডাঙ্গায় তরুণ শিল্পপতির নিজস্ব অর্থায়নে অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২৩, ০৫:৫৭ পিএম

আলফাডাঙ্গায় তরুণ শিল্পপতির নিজস্ব অর্থায়নে অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ

ফরিদপুরের আলফাডাঙ্গায় তরুণ শিল্পপতি তাজমিনুর রহমান তুহিনের নিজস্ব অর্থায়নে ভয়াবহ ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৪০ জন অসহায় পরিবারের মাঝে জনপ্রতি ২৫ কেজি করে চাউল উপহার হিসেবে বিতরণ করেন।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকাল সাড়ে ৫ টায় দিকে উপজেলার বিদ্যাধর-ব্রাহ্মণ জাটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ উপহার দেয়া হয়েছে।

এ সময় আলফাডাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুল, থানার ওসি তদন্ত শামিনুল হক, প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, ইউপি সদস্য শরিফুল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খবিবুর রহমানসহ সুধীজনেরা উপস্থিত ছিলেন।

তাজমিনউর রহমান তুহিন বিদ্যাধর গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম আলহাজ্ব আলী আহমেদ মৃধার (আলী মাস্টার) ছেলে। তিনি শাহ্জালাল মৎস্য এন্ড ডেইরি ফার্মের সত্ত্বাধিকারী ও লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান।

জানতে চাইলে তরুন শিল্পপতি তাজমিনুর রহমান তুহিন ভোরের কাগজকে বলেন, ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকেই ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য কিছু একটা করার চেষ্টা করছি মাত্র। তরুণ শিল্পপতি তুহিন আরও বলেন, ইতিমধ্যে আমার পরিবারের পক্ষ থেকে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে জনপ্রতি এক হাজার টাকা প্রদান করা হয়েছে। তবে এ সহযোগীতার কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশ্বস্ত করেন।

প্রসঙ্গত, সম্প্রতি মাত্র এক মিনিটের ঝড়ে আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের প্রায় অর্ধশত ঘরবাড়ি লন্ডভন্ড হয়ে যায়। এরপর থেকে অনেকেই সহায়সম্বল হারিয়ে অর্ধাহারে দিনাতিপাত করছেন। কেউবা খোলা আকাশের নিচে বসবাস করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App