×

সারাদেশ

গাইবান্ধায় গণপিটুনিতে প্রাণ গেল এক আসামি, গ্রেপ্তার দুই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ০২:২৯ পিএম

গাইবান্ধায় গণপিটুনিতে প্রাণ গেল এক আসামি, গ্রেপ্তার দুই

ছবি: ভোরের কাগজ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার চার বছরের শিশু বায়োজিদ হত্যার অন্যতম আসামি শিরিকুল ইসলাম(৫০)কে পিটিয়ে হত্যা করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। পাশাপাশি দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিববার (১৪ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের ঘোড়াবান্দা চৌরাস্তা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিরিকুল ইসলাম উপজেলার বালুখোলা গ্রামের মজিবর রহমানের ছেলে।

এলাকাবাসী জানায়, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারের মুকুলের হোটেলে বালুখোলা গ্রামের শিশু বায়োজিত হত্যা মামলার অন্যতম আসামী সিরিকুল ইসলাম অবস্থান করছে। এমন খবরে বালুখোলা গ্রামের হাজার খানেক উত্তেজিত নারী ঘোরাবান্দা চৌরাস্তা বাজারে উপস্থিত হয়ে উক্ত হোটেল হতে সিরিকুল ইসলামকে টেনে হেঁচড়ে বাইরে বের করে। পরে তাকে কিল-ঘুষি, লাথি মেরে, টেনে হেচড়ে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিরিকুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে ।

গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, ঘটনাটির খবর পাওয়ার পর পরই হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র ও পলাশবাড়ী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ঐ এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করছে।

উল্লেখ্য, গত ৮ মে বাড়ির সামনে খেলা করতে গিয়ে বালুখোলা গ্রামের সৌদি প্রবাসীর ৪ বছরের শিশু আব্দুল্লাহ বায়েজিদ নিখোঁজ হয়। এরপর ১৩ মে সন্ধ্যায় বালুখোলা গ্রামের ধানক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুর মা রাহেনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্যতম আসামি শিরিকুল ইসলামকে গত ২৬ মে বগুড়া থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে সে হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে আসে ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App