×

সারাদেশ

নেত্রকোণায় ইসরাইলী আগ্রাসন বন্ধের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩, ০৬:০৫ পিএম

নেত্রকোণায় ইসরাইলী আগ্রাসন বন্ধের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

নেত্রকোণায় অবিলম্বে ইজরাইলী আগ্রাসন এবং নির্বিচারে বোমা হামলা চালিয়ে নারী ও শিশু হত্যা বন্ধের দাবীতে মুসলমানদের পক্ষে সংহতি প্রকাশ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) বাদ জুমা জেলা শহরে সর্বস্তরের তৌহিদী জনতা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অবিলম্বে ইজরাইলী আগ্রাসন ও নির্বিচারে বোমা হামলা চালিয়ে নারী ও শিশু হত্যা বন্ধের দাবী জানানো হয়।

এতে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা আবুল কাসেম, মুফতি আফজাল হোসেন রাহমানী, মাওলানা আব্দুল বাতেন, মুফতি নুরুল ইসলাম হাকিমি, মাওলানা নুরুল্লাহ ভুঁইয়া, মাওলানা ইউনুস, মাওলানা দেলোয়ার হোসাইন, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা আসাদুর রহমান আকন্দ, মুফতি জাকারিয়া সুতারপুরী, মাওলানা গাজী আবদুর রহীম রুহী, মাওলানা মোতালিব ফয়েজী, মাওলানা আহমাদ বিন আব্দুল খালেক, মাও. খুবাইব কাসেমী, মাও. মুফিজুর রহমান, এডভোকেট মুরশেদ বেগ, মাও. নরুল আমিন মঞ্জুরী, মাও. আবু সায়েম খান, মাওলানা সারওয়ার, মাওলানা এমদাদুক হক, মাওলানা হযরত আলী, আবুল বাশার হাদী, মাওলানা সাইফুল ইসলাম সাদী, মাওলানা সারওয়ার, মাওলানা আব্দুল মোতালিব খান, মাওলানা আতাউর রহমান ফারুকী, মাওলানা রিয়াদুজ্জান তরিক, মাওলানা হামিম হাসান জীহাদী, মাওলানা সালেহ্ সুতারপুরী, মাওলানা আব্দুর সাত্তার সৈয়দপুরী, হাফেজ জামালুদ্দিন, হাফেজ কামাল, শালজান, মাওলানা আবুল ফাতাহ মো. মহিউদ্দিন, মুফতি আব্দুল্লাহ্, সাইদুর রহমান আকন্দ, নেত্রকোণা সরকারি কলেজ প্রতিনিধি আনোয়ার হোসেন, আবু আব্বাস কলেজ প্রতিনিধি ইমরান আহমাদ, আঞ্জুমান স্কুল প্রতিনিধি সাইফুর রহমান, আলিয়া মাদ্রাসা প্রতিনিধি জসিম উদ্দিন প্রমুখ।

পরে বারহাট্টা রোডস্থ হেফাজত চত্বর থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেত্রকোণার কেন্দ্রীয় বড়মসজিদের সামনে এসে থামে। সেখানে নির্যাতিত ফিলিস্তিনিদের মঙ্গল কামনাসহ মুসলিম বিশ্বের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে বিক্ষোভ সমাবেশ শেষ হয়।

দোয়ার আগে বিক্ষুব্ধ জনতা ইজরায়েলের পতাকায় অগ্নিসংযোগ করে। সমাবেশে সর্বস্তরের তৌহিদী জনতা ছাড়াও বিভিন্ন মাদরাসা, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীগণ স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App