×

সারাদেশ

মানিকগঞ্জে ৭০ ভরি স্বর্ণ ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩, ১১:১২ এএম

মানিকগঞ্জে ৭০ ভরি স্বর্ণ ছিনতাই

মানিকগঞ্জের দৌলতপুরে ককটেল ফাটিয়ে এক স্বর্ণ ব্যবসায়ীর ৭০ ভরি স্বর্ণ ও ১ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দৌলতপুর থানা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৮ দিকে বরংগাইল-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর বাজারের অদূরে শ্রীধাম ঘোষের বাড়ির পাশে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন ছিনতাইকারীকে আটক করা হয়েছে এবং এ ছিনতাইকারীদের ধরতে আসা জাকির হোসেন মৃধা (৩৬) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে দৌলতপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৌলতপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত ছিনতাইকারী মো. জসিম উদ্দিন (৩৬) গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মানিকদা এলাকার আবুল শেখের ছেলে।

ছিনতাইয়ের শিকার স্বর্ণ ব্যবসায়ী দিলীপ রাজবংশী দিলু (৪০) জানান, তিনি দৌলতপুর বাজারে মা জননী জুয়েলার্সের মালিক। প্রতিদিনের মতোই তিনি রাতে কর্মচারীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দুটি মোটরসাইকেল যোগে পাঁচজন লোক তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ককটেল বিস্ফোরণ ঘটায় এবং দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তাদের ৭০ ভরি স্বর্ণ ও ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

এসময় চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের ধাওয়া করে। একপর্যায়ে নাগরপুরের গাংবিহালী এলাকার স্থানীরা ছিনতাইকারীদের মোটরসাইকেল ঘেরাও করলে গুলি বর্ষণ করে তারা পালিয়ে যায়। দৌলতপুরের গাজীসাইল এলাকার লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে ওই চক্রের এক সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে তুলে দেন।

দৌলতপুর থানার ওসি শফিকুল ইসলাম মোল্লা জানান, ‘ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের ধরতে পুলিশ কাজ করছে। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াাধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App