×

সারাদেশ

বোয়ালমারীতে ঋণের কিস্তির চাপে ষাটোর্ধ ব্যক্তির আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২৩, ০৫:৩৭ পিএম

বোয়ালমারীতে ঋণের কিস্তির চাপে ষাটোর্ধ ব্যক্তির আত্মহত্যা

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের বোয়ালমারীতে ব্যাংক ঋণের চাপ সইতে না পেরে ষাটোর্ধ এক ব্যবসায়ীর আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম দুলাল চন্দ্র কুন্ডু (৬৩)। বোয়ালমারী পৌর সদরের সর্বজনীন মন্দিরের সামনে তার হার্ডওয়্যারের দোকান রয়েছে।

জানা যায়, হার্ডওয়্যার ব্যবসায়ী দুলাল চন্দ্র কুন্ডু তার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য সম্প্রতি ব্যাংক থেকে মোটা অংকের টাকা ঋণ নেন। ব্যবসা প্রতিষ্ঠান ঠিকমতো না চলায় ঋণের কিস্তির টাকা পরিশোধ করতে তিনি হিমশিম খাচ্ছিলেন। এনিয়ে তিনি কিছুদিন ধরে মানসিক অস্থিরতায় ভুগছিলেন।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ব্যবসার কাজ শেষে বোয়ালমারী পৌরসভার ১ নং ওয়ার্ডের পালপাড়ায় নিজ বাড়ি ফিরছিলেন। এক পর্যায়ে বাড়ি না গিয়ে গুনবহা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ফুলতলা মোড় সংলগ্ন এলাকায় গিয়ে বিষপান করেন। ওই এলাকার এক ব্যক্তি নিহতের মামাতো ভাই বলাই কুন্ডুকে ফোন করলে বাড়ির লোকজন দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু ঘটে।

নিহতের দুই ছেলের নাম দেবাশিস কুন্ডু (৩৭) ও রানা কুন্ডু (৩৪)।

এদিকে নিহতের ভাই বলাই কুন্ডু ব্যাংক ঋণের চাপে দুলাল কুন্ডুর স্ট্রোকজনিত কারণে মৃত্যু হয়েছে বলে দাবি করে বলেন, তিনি আত্মহত্যা করেননি।

তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কে এম মাহমুদ রহমান বলেন, দুলাল চন্দ্র কুন্ডু নামের ব্যক্তি আননোন পয়েজনিং খাওয়ার কারণে তাকে বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App