×

সারাদেশ

চৌদ্দগ্রামে সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২৩, ০২:৪২ পিএম

চৌদ্দগ্রামে সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

ছবি: ভোরের কাগজ

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক অভিযান চালিয়ে সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে উপজেলার কুলাসার গ্রামের মৃত গোলাপের রহমানের ছেলে মো. সাদ্দাম হোসেন (৩২) ও বিষ্ণপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো. ফরহাদ হোসাইন (২৬)।

এ ঘটনায় গত ৯ ও ১১ অক্টোবর চৌদ্দগ্রাম থানায় চার জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। দায়েরকৃত মামলায় বিষ্ণপুর গ্রামের আবদুল হাই প্রকাশ বাচ্চু মিয়ার ছেলে মো. সোহেল (৩০) ও ঝিকড্ডা গ্রামের আবদুল কাদেরের ছেলে শাহ আলম (৩২)। তারা দুই জন পলাতক রয়েছে।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব নিশ্চিত করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম বার। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, চৌদ্দগ্রাম সার্কেল এর সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা।

জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, সোমবার (৯ অক্টোবর) চৌদ্দগ্রামে চুরি হওয়া একটি মোটরসাইকেল খুঁজতে মঙ্গলবার (১০ অক্টোবর) চৌদ্দগ্রাম থানা পুলিশ আসামী সাদ্দামকে গ্রেপ্তার করে।

পরবর্তীতে সাদ্দামের দেয়া তথ্যমতে, চোরাই চক্রের মূলহোতা চৌদ্দগ্রাম উপজেলার বিষ্ণপুর গ্রামের সোহেলের বাড়িতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেল ও ঝিকড্ডা গ্রামের গ্যারেজ মিস্ত্রী শাহ আলম পালিয়ে গেলেও আসামী ফরহাদকে ধরতে সক্ষম হয় পুলিশ। এসময় সোহেলের বাড়ি থেকে ৬টি সহ মোট ০৭ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, চোর চক্রের সদস্যরা মিলে আশেপাশের জেলা থেকে মোটরসাইকেল চুরি করে এনে পলাতক সোহেলের বাড়িতে সেগুলোর রং পরিবর্তন করে বিক্রি করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App