×

সারাদেশ

রাঙ্গামাটিতে ট্রাকে সন্ত্রাসীদের গুলিবর্ষণ, চালক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ০৪:০৪ পিএম

রাঙ্গামাটিতে ট্রাকে সন্ত্রাসীদের গুলিবর্ষণ, চালক আহত

রাঙ্গামাটি-চট্টগ্রাম প্রধান সড়কের ধেপ্পোছড়ি এলাকায় চলন্ত ট্রাকে গুলিবর্ষণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। এ ঘটনায় গাড়ির চালক শহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের ধেপ্পোছড়ি এলাকার সড়কে সন্ত্রাসীরা গাড়ি লক্ষ্য করে গুলি করে। এতে গাড়ির চালকের বামপায়ে গুলিবিদ্ধ হন ও গাড়ির দুইটি চাকা ফেটে যায়।

এসময় স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে সেনাবাহিনী পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়।

রাঙ্গামাটি কতোয়ালী থানার ওসি মো. আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে সন্ত্রাসীরা চলন্ত ট্রাকে গুলিবর্ষণ করেছে। এতে ট্রাক চালক শহিদুল ইসলামের বামপায়ে গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক সেনাবাহিনী ও পুলিশ গিয়ে ট্রাক চালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এলাাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের তৎপরতা জোরদার করা হয়েছে।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে রাঙ্গামাটি শহরের ট্রাক টার্মিনালের সামনে গাড়ির চালক ও শ্রমিকরা সড়কে ব্যারিকেট দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।

এসময় সশস্ত্র সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা। অন্যদিকে অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে আশস্ত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App