×

সারাদেশ

শহীদ ডা. আইনুল হকের স্মৃতিচারণ, কান্নায় ভেঙে পড়লেন আ.লীগের সভাপতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ১২:২১ এএম

শহীদ ডা. আইনুল হকের স্মৃতিচারণ, কান্নায় ভেঙে পড়লেন আ.লীগের সভাপতি

নাটোরের বড়াইগ্রামে শহীদ ডা. আইনুল হকের কবর জিয়ারত করেন জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মো. সিরাজুল ইসলাম। ছবি: বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে শহীদ ডা. আইনুল হকের কবর জিয়ারত করলেন জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মো. সিরাজুল ইসলাম।

শহীদ ডা. আইনুল হক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদের ৩ বারের চেয়ারম্যান ছিলেন। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার বারবার নির্বাচিত মেয়র কেএম জাকির হোসেনের পিতা।

রবিবার (৮ অক্টোবর) দুপুরে আইনুল হকের নিজ বাড়ি উপজেলার মহিষভাঙ্গা গ্রামে প্রায় ৩শো লোকের উপস্থিতিতে স্মৃতিচারণে জেলা সভাপতি সিরাজুল ইসলাম কান্নায় ভেঙে পড়েন।

তিনি বলেন, আওয়ামী লীগের জন্য এ পরিবারটির যে অবদান তা কখনো শোধ হবার নয়। মেয়র জাকির তার বাবার লাশ দাফন করতে পারে নাই। রাজনীতি করতে গিয়ে মাসের পর মাস জেল খেটেছে। এলাকা ছাড়তে হয়েছে। বিএনপির সন্ত্রাসীরা তাদের বাড়িসহ ওই এলাকার ৪৮টি বাড়িঘর পুড়িয়েছে। এখনও সে সব ধ্বংসস্তুুপ চোখে পড়ার মত। এ পরিবারটির প্রতি আমার দোয়া থাকবে সব সময়।

এ সময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি উমা চৌধুরী জলি,  বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী মীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, ২০০২ সালের ২৯ মার্চ বিএনপির সন্ত্রাসীরা ডা. আইনুল হককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App