×

সারাদেশ

শেরপুরে ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২৩, ০৪:০৮ পিএম

শেরপুরে ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার

ছবি: ভোরের কাগজ

শেরপুরের ঝিনাইগাতীতে শাহ আলম (৩৫) নামে এক ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার করছে থানা-পুলিশ।

রবিবার (৮ অক্টোবর) সকালে উপজেলার ধানশাইল ইউনিয়নের কোচনীপাড়া-কুরুয়া বাজার পাকা-রাস্তার পশ্চিম পাশে সাবেক ইউপি চেয়ারম্যান শামসুল হকের ধান ক্ষেত থেকে আলমের মৃতদেহটি উদ্ধার করা হয়।

শাহ আলম পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার গোশাইপুর ইউনিয়নের ধাতুয়া আঁড়ালে কান্দা গ্রামের জসিম উদ্দিন ফকিরের ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, ৭ অক্টোবর শনিবার রাতে শাহ আলম ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন ও আত্নীয়স্বজনরা বহু খোঁজাখুঁজি করেও তাকে আর পায়নি।

পরদিন রবিবার সকালে ঝিনাইগাতী উপজেলার কোচনীপাড়া এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান শামসুল হকের ধান ক্ষেতে মরদেহটি পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মৃত দেহটি উদ্ধার করে। পরে শাহ আলমের লাশ শনাক্ত করে পরিবারের লোকজন।

খবর পেয়ে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম ও সহকারি পুলিশ সুপার (নালিতাবাড়ী) সার্কেল দিদারুল ইসলাম গোয়েন্দা বিভাগের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশ জানায় শাহ আলম কে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App