×

সারাদেশ

সিংগাইরে মোবাইল কিনে না দেয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ০৪:৩৯ পিএম

সিংগাইরে মোবাইল কিনে না দেয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

মানিকগঞ্জের সিংগাইরে নতুন মোবাইল কিনে না দেয়ায় বিষপানে আঁখি আক্তার (১৯) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। শনিবার (০৭ অক্টোবর) রাতে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের ফতেপুর এলাকায় এ ঘটনা ঘটে। আঁখি আক্তার ওই এলাকার মো. ওয়াসিমের স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, ২ বছর আগে চান্দহর ইউনিয়নের ফতেপুর এলাকার আব্দুর রহমানের ছেলে সৌদি প্রবাসী মো. ওয়াসিমের সঙ্গে একই এলাকার ফরিদ হোসেনের মেয়ে আঁখি আক্তারের বিয়ে হয়। গত শুক্রবার (৬ অক্টোবর) রাতে গৃহবধূ আঁখি আক্তার তার স্বামী ওয়াসিমের কাছে একটি নতুন মোবাইল ও ওয়াইফাই সংযোগের জন্য ৫ হাজার টাকা দাবি করেন।

পরে ওয়াসিম মোবাইল ও টাকা দিতে অস্বীকৃতি জানালে তার সঙ্গে অভিমান করে ওই দিন রাত ৮ টার দিকে আঁখি বিষপান করেন। ঘটনার পর স্বজনেরা তাকে পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ওইদিন রাতেই তাকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

আঁখি'র বাবা ফরিদ হোসেন অভিযোগ করে বলেন, 'স্বামী ও শশুর-শাশুড়ি আমার মেয়েকে মানসিক নির্যাতন করত। তারা আমার মেয়েকে আমাদের বাড়িতে যেতে দেয়নি। আমাদের সাথে যোগাযোগও করতে দিত না। যে কারণে সে অতিষ্ঠ হয়ে আত্মহত্যা করেছে।'

সিংগাইর থানার অন্তর্গত শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের ইনচার্জ খালেদ মনসুর বলেন, 'আত্মহত্যার বিষয়টি জানতে পেরেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App