×

সারাদেশ

তিতাসে স্বামীর হাতে স্ত্রী খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ০২:৪৮ পিএম

তিতাসে স্বামীর হাতে স্ত্রী খুন

ঘাতক স্বামী সাইফুল ইসলাম

কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের লালপুর গ্রামে স্বামী সাইফুল ইসলাম মিন্টুর হাতে গৃহবধূ আখি বেগম (২০) খুন হয়েছেন।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, সকাল ৬টার দিকে পারিবারিক কলহের জের ধরে বাকবিতণ্ডার একপর্যায়ে স্বামী সাইফুল ইসলাম গৃহবধূ আখি বেগমকে বেধড়ক মারপিট করে। এতে ঘটনাস্থলেই আমেনা বেগম মারা যান।

গ্রামবাসী ঘাতক স্বামী সাইফুল ইসলাম মিন্টুকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এদিকে নিহত গৃহবধূর মা রেহেনা বেগম বলেন, ‘আমাদের কোনো সন্তান নেই, পালক এনে আঁখিকে অনেক আদর-যত্ন করে বড় করেছি। অনেক টাকার মালামাল দিয়ে বিয়ে দিয়েছি। বিয়ের পর কিছুদিন ভালো ছিল। একটা পুত্রসন্তানও হয়েছে। জামাই সাইফুল নেশা করতো, এজন্য প্রায়ই আমার মেয়েকে নির্যাতন করতো। শেষমেশ যৌতুকের জন্য আমার মেয়েটাকে মেরে ফেলছে রে বাবা। কথাগুলো বলেই কাঁদতে শুরু করেন।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাস বলেন, পারিবারিক কলহের জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। স্বামী সাইফুল ইসলাম মিন্টুকে আটক করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App