×

সারাদেশ

ধানখেতে মিলল কিশোরীর মাথা বিহীন মরদেহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ০১:১১ পিএম

ধানখেতে মিলল কিশোরীর মাথা বিহীন মরদেহ

সুনামগঞ্জের ছাতকে নিখোঁজের কয়েক ঘণ্টার ব্যবধানে ধানের খেত থেকে এক শিশুর মাথাবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ অক্টোবর) রাতে ছাতকের দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের একটি ধানখেত থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুটির নাম ইভা আক্তার (৮)। সে ছাতকের দক্ষিণ কুর্শি গ্রামের মুশাহিদ আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ইভা উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের একটি দোকানের উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। কয়েক ঘণ্টা পর খেতের মধ্যে মাথাবিহীন মরদেহ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। শিশুটির কাটা মাথার খোঁজে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানা গেছে।

৩ নং ওয়ার্ড দক্ষিণ খুরশী গ্রামের মেম্বার শায়েক আহমেদ বলেন, মাগরিবের আজানের কিছুক্ষণ আগে গ্রাম থেকে নিখোঁজ হয় শিশুটি। পরে মাগরিব এবং এশার আজানের মাঝামাঝি গ্রামের সড়কের পাশেই ধান খেতে তার মাথাবিহীন মরদেহ পাওয়া যায়। পরনের কাপড় দেখে পরিবার শিশুটিকে নিশ্চিত করেছে। তারা কেউ কথা বলা মতো অবস্থায় নেই।

এ ব্যাপারে ছাতক সার্কেল সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক জানান, মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলমান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App