×

সারাদেশ

ফরিদপুরের অভিমুখে বিএনপির রোডমার্চ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৩, ০১:৪৭ পিএম

ফরিদপুরের অভিমুখে বিএনপির রোডমার্চ

বর্তমান সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের এক দফা দাবিতে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে ফরিদপুরের অভিমুখে রোডমার্চ শুরু করেছে বিএনপি।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুর ১২টার রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে উদ্বোধনী সমাবেশের পর বৃষ্টি উপেক্ষা করেই ফরিদপুর বিভাগীয় রোডমার্চটি রওনা হয়।

জানা গেছে, রোডমার্চটি রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে শুরু হয়ে ফরিদপুর-ভাঙ্গা-গোপালগঞ্জ-মাদারীপুর হয়ে শরীয়তপুরে যাবে। সেখানে একটি জনসভার মাধ্যমে রোডমার্চটি শেষ হবে। এছাড়া পথে পথে সভা করবে দলটি।

মঙ্গলবার দুপুর ১২টায় নেতাকর্মীদের বক্তব্যের পর রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে রোডমার্চ উদ্বোধন হয়। এরপর সভাটি বৃষ্টি উপেক্ষা করেই ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে রোডমার্চটি ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হয়।

সরেজমিনে দেখা যায়, রোডমার্চে যোগ দিতে ভোর থেকেই বাস, ট্রাক, মাইক্রোবাস,মোটরসাইকেল নিয়ে হাজার হাজার নেতাকর্মী গোয়ালন্দ মোড়ে আসছেন।গোয়ালন্দ মোড়ে এসে তারা সবাই একত্র হচ্ছেন। স্লোগানে স্লোগানে মুখরিত হচ্ছে রোড মার্চ।

বিপুল সংখ্যক নেতাকর্মীদের আগমনে ও যানবাহনের কারণে মহাসড়কে জটলা তৈরি হচ্ছে। বৃষ্টি উপেক্ষা করেই নেতাকর্মীরা রোডমার্চে অংশ নেই। নেতাকর্মীদের বক্তব্যের পর রোডমার্চটি ফরিদপুরের দিকে রওনা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App