×

সারাদেশ

একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা, গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ১১:৪৪ পিএম

একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা, গ্রেপ্তার ২
একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা, গ্রেপ্তার ২

ছবি: সংগৃহীত

ঢাকার আশুলিয়ায় একই পরিবারের ৩ জনকে নৃশংসভাবে গলা কেটে হত্যাকাণ্ডের হোতা সাগর আলী ও তার স্ত্রী ইশিতা বেগমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২ অক্টোবর) গাজীপুরের শফিপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গত শনিবার রাতে সাভারের আশুলিয়ায় ইউনিক ফকিরবাড়ির মেহেদী হাসানের বাড়ি থেকে একই পরিবারের মোক্তার হোসেন ও তার স্ত্রী শাহিদা বেগম এবং তাদের শিশু ছেলে মেহেদী হাসানের লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। নিহত স্বামী-স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করতেন। ১২ বছর বয়সী ছেলে মেহেদী হাসান একটি স্কুলে পড়তো। দুদিন ধরে তাদের ঘরের দরজা বন্ধ ছিল। কোনো সাড়া শব্দ না পেয়ে ওই বাড়ির অন্য ভাড়াটিয়ারা পুলিশে খবর দেন।

পরে আশুলিয়া থানার এসআই জোহাব আলী দরজা খুলে ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার করেন। এরপর তাদের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় গত রবিবার নিহত বাবুল হোসেনের ভাই আয়নাল হক বাদী হয়ে আশুলিয়া থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা করলে প্রকৃত ঘটনা উদঘাটনে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি দল গাজীপুরের শফিপুর এলাকায় অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করে। পূর্ব শত্রুতার জেরে তাদের হত্যা করা হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার (৩ অক্টোবর) রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‌্যাব আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App