×

সারাদেশ

ঝালকাঠিতে আনসার সদস্যকে কুপিয়ে জখম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৪ পিএম

ঝালকাঠিতে আনসার সদস্যকে কুপিয়ে জখম

ঝালকাঠি সদর থানা। ছবি: সংগৃহীত

ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের মসজিদের পাশে মো. শেখ সাইদ নামে এক আনসার সদস্যকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার আগে এ ঘটনা ঘটে। আহত মো. শেখ সাইদ (৪২) কে পথচারীরা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। জরুরী বিভাগে থাকা চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে প্রেরন করেন। আহত যুবক ঝালকাঠি সদরের ৭ নং বাসন্ডা ইউনিয়নের উত্তর কৃষ্ণকাঠি এলাকার মৃত শেখ কালুর ছেলে মো. শেখ সাঈদ (৪২)। তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়া অগ্রণী ব্যাংকের আনসার সদস্য।

আহত আনসার সদস্য বলেন, সম্প্রতি ঝালকাঠি শহরের কাপুরিয়া পট্টিতে একটি জমি নিয়ে কাউন্সিলর কামাল শরীফের সাথে তার বিরোধ চলছিলো। কামালের বিরুদ্ধে ঢাকা প্রেস ক্লাবে একটি সংবাদ সম্মেলন করেছেন।

ঘটনার বিবরণ দিয়ে শেখ সাইদ আরও বলেন, ঢাকায় সংবাদ সম্মেলনের পর থেকে কামাল শরীফ আমাকে বিভিন্ন সময়ে হত্যার হুমকি দিচ্ছিলো। শনিবার রাতে আমি মামলার কাজে আইনজীবী সমিতিতে এ্যাডভোকেট বনি আমিন বাকলাইয়ের চেম্বারে যাই। সেখান থেকে ফেরার সময় আমাকে মোটরসাইকেলে একদল হেলমেড পরিহিত দুর্বৃত্তরা আক্রমণ করে এবং কুপিয়েছে। আমি মাটিতে লুটিয়ে পড়লে ওরা আমার মৃত্যু নিশ্চিত ভেবে আমাকে ফেলে চলে যায়। খবর পেয়ে ঝালকাঠি সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে অভিযুক্ত কাউন্সিলর কামাল শরীফ বলেন, কোনো আনসার সদস্যের সাথে আমার জমি সংক্রান্ত বিরোধ নেই। যে ঘটনা ঘটেছে সেটায় আমাকে মিথ্যো জড়ানোর চেষ্টা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App