×

সারাদেশ

জয়পুরহাটকে দারিদ্রমুক্ত ও উন্নত জেলা হিসেবে গড়ে তুলবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৬ পিএম

জয়পুরহাটকে দারিদ্রমুক্ত ও উন্নত জেলা হিসেবে গড়ে তুলবো

ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়নের বাখেড়া কোমলগাড়ী গ্রামে উন্নয়ন ও জনআকাঙ্খা বিষয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহুমদ স্বপন এমপি। ছবি: আখতারুজ্জামান তালুকদার, ক্ষেতলাল (জয়পুরহাট)

জাতীয় সংসদের হুইপ এবং জয়পুরহাট-২ সংসদীয় আসনের এমপি আবু সাঈদ আল মাহুমদ স্বপন বলেছেন, আমার স্বপ্ন আগামী ২০২৭ সালের মধ্যে জয়পুরহাটকে একটি দারিদ্রমুক্ত, উন্নত সমৃদ্ধ জেলা হিসেবে গড়ে তুলবো। এটি আমার স্বপ্ন এবং সেই লক্ষ্যে কাজ করছি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়নের বাখেড়া কোমলগাড়ী গ্রামে উন্নয়ন ও জনআকাঙ্খা বিষয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আবু সাঈদ আল মাহুমদ স্বপন বলেন, জয়পুরহাট একটি শান্তিপ্রিয় জেলা। জয়পুরহাটকে দেশের অধিকাংশ মানুষ চিনেন না। আমার একটি বড় জেদ আছে। দেশের সেরা পাঁচটি জেলার মধ্যে জয়পুরহাটকে রুপান্তরিত করতে চাই।

ওই সভায় উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, গত ১৫ বছরে আমার নির্বাচনী এলাকায় রাজনৈতিক কারণে গন্ডগোল ও মামলা-হামলা হয়নি। পূর্বে এ উপজেলাগুলোতে চুরি, ছিনতাই হতো। এখন আর হয় না।

তিনি আরও বলেন, আমার লক্ষ্য আছে আগামী ২০২৪ সালের মধ্যে জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) এলাকার সকল আইডিভুক্ত গ্রামীণ রাস্তা পাকাকরণ, গ্রামীণ রাস্তাগুলোর টেকসই উন্নয়ন এবং ২০২৭ সালের মধ্যে জয়পুরহাটকে একটি দারিদ্রমুক্ত ও উন্নত-সমৃদ্ধ জেলায় রুপান্তর করবো।

এ সময় বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোফাজ্জল হোসেন, স্বপন কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বুলু, বড়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফ আলী ফকিরসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়নের বাখেড়া কোমলগাড়ী গ্রামে ক্ষেতলালে উন্নয়ন ও জনআকাঙ্খা বিষয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহুমদ স্বপন এমপি। ছবি: আখতারুজ্জামান তালুকদার, ক্ষেতলাল (জয়পুরহাট)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App