×

সারাদেশ

বাগেরহাটে ১৪ বছরের কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ গ্রেপ্তার-২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৩ এএম

বাগেরহাটে ১৪ বছরের কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ গ্রেপ্তার-২

বাগেরহাটের রামপালে ১৪ বছরের এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে রাকিব হোসেন সজল (২৫) ও রাসেল শেখ (২৬) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে রামপাল থানার বড় দূর্গাপুর পুটিমারি গ্রামের স্থানীয় পলাশের ঘেরের টংঘরে ওই সংঘবদ্ধ ধর্ষনের ঘটনা ঘটে।

পুলিশ এদিন রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনের মধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার রাসেল শেখ উপজেলার পাড়গোবিন্দপুর গ্রামের ফরহাদ শেখের ছেলে ও রাকিব হোসেন সজল কালেখার গ্রামের আজমল হোসেন ছেলে এবং ধর্ষক রহমত (২৬) নামের এক যুবক পলাতক রয়েছে। তবে রহমতের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বাগেরহাট মিডিয়া সেলের প্রধান সমন্বায় ইন্সপেক্টর বাবুল আক্তার শুক্রবার রাত সাড়ে ১১টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রামপাল উপজেলার ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণী ওই কিসমত বুঝবুনিয়ায় তার মামা বাড়িতে যাওয়ার পথে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড়ে পৌছিলে বিকাল সাড়ে ৫টা দিকে রহমত ও রাসেল শেখ ওই ছাত্রীকে একটি লাল রংয়ের হ্যাং মোটরসাইকেলে উঠিয়ে বড় দুর্গাপুর পুটিমারি গ্রামের পলাশের ঘেরের টংঘরে নিয়ে যায়।

সেই টং ঘরে পূর্বে থেকে অবস্থান করা রাকিব হোসেন সজল। এ সময় ৩ যুবক একত্রিত হয়ে ভিকটিমকে জোর পূর্বক গণধর্ষণ করে। ধর্ষণ শেষে রাত ৭টা দিকে মহেন্দ্রযোগে ভিকটিমকে তার নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App