×

সারাদেশ

ঝিকরগাছায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৫২ পিএম

ঝিকরগাছায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ঝিকরগাছায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন। ছবি: ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের ঝিকরগাছায় ঈদে মিলাদুন্নবী (সঃ) ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অব. অধ্যাপক ডা. মো. নাসির উদ্দিনের সার্বিক দিকনির্দেশনায় উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল।

বক্তব্য দেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিফার, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য এ্যাড সায়েদুর রহমান, ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশিদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বুলি, ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউদ্দিন বিশ্বাস, মাগুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, যুব মহিলা লীগ ঝিকরগাছা উপজেলা শাখার সভাপতি নাসরিন খান বিথী, জাতীয় শ্রমিক লীগ ঝিকরগাছা উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক মাহাবুর হাসান বরি, ধানপোতা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তৌহিদুল ইসলাম, নাভারণ ইউনিয়ন নাহিদ পারভেজ আদর।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবিব শিপলু।

প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা, দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন যশোর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গিলবার্ট নির্মল বিশ্বাস৷ শুক্রবার তার নতুন অফিসে এই আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আলিমুল মৃধা, ঝিকরগাছা সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহীন কবির প্রমুখ।

ঝিকরগাছায় আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার বিকেলে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. মো. তোহিদুজ্জামান তুহিন।

শুক্রবার আসর নামাজ শেষে তার পিতামাতার নামে প্রতিষ্ঠিত দৌলতুন্নেসা-ওহাব ফাউন্ডেশনে কোরানে হাফেজরা কোরআন খতম দেন। খতম শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে এবং তার পরিবারের সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের প্রয়াত সাধারণ সম্পাদক শামীম রেজার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App