×

সারাদেশ

সালথায় শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৩৭ পিএম

সালথায় শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত আটক

সালথায় শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত আটক। ছবি: আরিফুল ইসলাম, সালথা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের সালথায় মাত্র ছয় বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. নুর ইসলাম মাতুব্বর (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে শ্লীলতাহানির অভিযোগে নুর ইসলামকে একমাত্র আসামি করে দায়ের করেন নির্যাতিত শিশুটির বাবা। মামলার পর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে পুলিশ। ঘটনাটি উপজেলার আটঘর ইউনিয়নে গ্রামে ঘটে।

শিশুর মা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার আগে আমার শিশু মেয়েটি প্রতিবেশীর বাড়িতে দুধ আনতে যায়। সেখান থেকে ফেরার পথে অভিযুক্ত নুর ইসলাম আমার মেয়েকে ধরে একটি পাটখড়ির পালার পাশে নিয়ে তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে নির্যাতন করতে থাকে।

তিনি আরও বলেন, একপর্যায় আমার মেয়ে নির্যাতন সহ্য করতে না পেরে চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে অভিযুক্ত পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে আমার নির্যাতিত মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। অভিযুক্ত নুর ইসলাম ও নির্যাতিত শিশুটি সম্পর্কে চাচা-ভাতিজি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রথমে নির্যাতিত মেয়েটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে শিশুটিকে শ্লীলতাহানি করার সত্যতা পাওয়া যায়। এই ঘটনায় নির্যাতিত শিশুর বাবা বাদী হয়ে মামলা করার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত নুর ইসলাম গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App