×

সারাদেশ

শেখ হাসিনার জন্মদিনে শান্তিগঞ্জে স্মরণকালের বৃহৎ র‍্যালি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩৪ পিএম

শেখ হাসিনার জন্মদিনে শান্তিগঞ্জে স্মরণকালের বৃহৎ র‍্যালি

সুনামগঞ্জের শান্তিগঞ্জে স্মরণকালের সর্ববৃহৎ আনন্দ র‍্যালি, কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামী লীগ৷ ছবি: শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের শান্তিগঞ্জে স্মরণকালের সর্ববৃহৎ আনন্দ র‍্যালি, কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামী লীগ৷

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) জন্মদিন শান্তিগঞ্জের হ্যাচারী থেকে শুরু হয়ে একটি র‍্যালি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে কেক কাটায় মিলিত হয়। এর আগে সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বহর নিয়ে নেতাকর্মীরা শান্তিগঞ্জে জড়ো হন। র‍্যালি পরবর্তী কেক কাটা অনুষ্ঠানে লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। স্বাগত বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বনিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুর রহমান আসাদ, জয়কলস ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বাছিত সুজন, তেরাব আলী, মাওলানা আব্দুল কাইয়ুম, জ্যোতিভূষন তালুকদার ঝন্টু, শাহিনুর রহমান শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির, গোলাম মুস্তফা, পাথারিয়া ইউপি চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সৈয়দুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মো. সহিদ মিয়া, দপ্তর সম্পাদক সেলিম রেজা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুক পারভেজ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়জুল করিম, কোষাধ্যক্ষ রুকনুজ্জামান রুকন, উপ-দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন, সদস্য পাভেল আহমদ, জয়ন্ত ব্যানার্জি, জাহাঙ্গীর আলম।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান রফিক খান, পশ্চিম পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হক, চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ, পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম, দরগাপাশা ইউনিয় যুবলীগের যুগ্ম আহবায়ক আবু খালেদ চৌধুরী রুবেল, ছাত্রলীগের সাবেক আহবায়ক মনসুর আলম সুজন, সাবেক সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ, সহ-সভাপতি দিলন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল দাস, তুফায়েল আহমদসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী প্রমুখ।

স্লোগানে স্লোগানে নেতাকর্মীদের নিয়ে কেক কাটার পর শেখ হাসিনার দীর্ঘ হায়াত ও দেশবাসীর মঙ্গল কামনা করে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App