×

সারাদেশ

দৌলতপুরে আগ্নেয়াস্ত্রসহ দুজন আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৫৩ পিএম

দৌলতপুরে আগ্নেয়াস্ত্রসহ দুজন আটক

কুষ্টিয়ার দৌলতপুরে অাগ্নেয়াস্ত্রসহ আটক নাটক অালী ও আসাদুল ইসলাম। ছবি: দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) আলাদা অভিযানে দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে সোমবার রাতে দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের পূর্বপাড়া এলাকার নিজ বাড়ি থেকে আসাদুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। এ সময় একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

অপরদিকে, গোপন সূত্রের খবরের ভিত্তিতে একই রাতে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের একটি মাঠ থেকে নাটক আলী (৪০) নামে এক ব্যক্তিকে আটক করে দৌলতপুর থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়, একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি।

আটককৃতদের মধ্যে নাটক আলী উপজেলার ভারতীয় সীমান্তবর্তী পাকুড়িয়া গ্রামের মৃত আজিতুল্লাহ মণ্ডলের ছেলে ও আসাদুল ইসলাম উপজেলা পরিষদের সামনের এলাকা পূর্বপাড়ার মৃত আফসার প্রামাণিকের ছেলে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App