×

সারাদেশ

ঝিকরগাছা উপজেলা কৃষকলীগের কমিটি গঠন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩৪ এএম

ঝিকরগাছা উপজেলা কৃষকলীগের কমিটি গঠন

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছা উপজেলা কৃষক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে আহম্মেদ ফারুক শান্তি ও সাধারণ সম্পাদক হয়েছে ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শরিফুল ইসলাম।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঝিকরগাছা প্রেসক্লাবে এসে এই তথ্য নিশ্চিত করেছেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি ইদ্রিস আলী, ফকরুল ইসলাম দুলু, নিছার আলী, সামছুর রহমান, সিদ্দিক হোসেন, যুগ্ম-সম্পাদক ইকবাল আহম্মেদ রবি, রাসেল পারভেজ, শাহিন কবির, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, মন্টু গাজি, কলিম হোসেন, অর্থ সম্পাদক ইমান আলী, আইন সম্পাদক আব্দুল্লাহ হিল মিলন, প্রচার সম্পাদক সাজ্জাদুল ইসলাম সাজু, দপ্তর সম্পাদক ফয়েজ মজনু, তথ্য ও গবেষণা সম্পাদক সহিদুল ইসলাম, সমবায় সম্পাদক জামাল হোসেন, কুঠির শিল্প বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য ও পরিবার সম্পাদক ফিরোজ উদ্দীন, মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক শ্রী গণেশ চন্দ্র, কৃষিপণ্য বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, কৃষি ঋন বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মিন্টু, ভুমি বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মতিয়ার রহমান, কৃষি বিজ্ঞান বিষয়ক সম্পাদক রিকন হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী খাতুন, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লাল্টু, সাংস্কৃতিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-আইন বিষয়ক সম্পাদক ইকরামুল হোসেন, সহ-প্রচার সম্পাদক আরশাদুল ইসলাম, সহ-দফতর সম্পাদক জোহন সরকার, সহ-মহিলা বিষয়ক সম্পাদক নাহিদ আক্তার। এছাড়া ৩৫জনকে কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে।

কমিটির অনুমোদন দিয়েছেন যশোর জেলা কৃষক লীগের সভাপতি এ্যাড. মো. সামছুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাড. মো. মোশাররফ হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App