×

সারাদেশ

২৮৩ মোবাইল ছিনতাই, ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৫৩ পিএম

২৮৩ মোবাইল ছিনতাই, ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজু। ছবি: সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুকে ২৮৩টি নতুন মোবাইল ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে গ্রোরকৃতদের দুই ছাত্রলীগ নেতাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে রবিবার গভীর রাতে সোনারগাঁও পৌরসভা এলাকায় অবস্থিত রয়েল রির্সোটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে কুমিল্লা জেলার সদর কোতয়ালী থানার রাইজ এলাকার আব্দুল মতিনের ছেলে মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়া কাছ থেকে আইনশৃঙ্খলা বাহিনী সদস্য পরিচয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার থামিয়ে বিভিন্ন ব্র্যান্ডের ৪০ লক্ষ ১০ হাজার টাকা মূল্যের ২৮৩টি অ্যান্ড্রয়েড মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়। এ সময় মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়াকে তারা মারধর করে ও ভয়ভীতি দেখায়।

পুলিশ সূত্রে জানা গেছে, মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়া তার মোবাইল ছিনতাই হওয়ার পর খোঁজ-খবর নিয়ে এবং ফটো দেখে নিশ্চিত সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুসহ ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, ছিনতাইয়ের অভিযোগে রবিন ও সাজু নামের দুজনকে গ্রেপ্তারে পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং মোবাইল উদ্ধার না হওয়ায় ১০ দিনের জন্য তাদের রিমান্ড চাওয়া হয়েছে।

পুলিশ আরও জানান, তাদের বিরুদ্ধে মাদক, ছিনতাই, চাঁদাবাজি, ভূমিদস্যূতা ও হামলা ভাংচুরসহ ১৫টি মামলা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App