×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

সারাদেশ

ক্যান্সার থেকে বাঁচতে চায় ঝালকাঠির দিনমজুর রাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২১ পিএম

ক্যান্সার থেকে বাঁচতে চায় ঝালকাঠির দিনমজুর রাকিব

বিছানায় সুয়ে আছে ক্যান্সার রোগে আক্রান্ত মো. রাকিব

ঝালকাঠির কাঁঠালিয়ায় মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত দিনমজুর মো. রাকিব (২৫) তার চিকিৎসার খরচ চালাতে সমাজের বিত্তবানদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন। কাঁঠালিয়ার সদর ইউনিয়নের চিংড়াখালী গ্রামের মো. শাহজাহান মিয়ার দ্বিতীয় ছেলে রাকিব। তার ষাটোর্ধ বৃদ্ধা বাবাও দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে বিছানায় কাতরাচ্ছেন। বড় ভাই হাসিব কিছুটা মানুষিক রোগী। সংসার চালানোর জন্য উপার্জনের একমাত্র রাকিব ছিলো ভরসা।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর মাস চারেক আগে রাকিবের ব্লাড ক্যান্সার ধরা পড়ে। জরুরী ভিত্তিতে তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। অন্যথায়, নিভে যেতে পারে তার জীবনের প্রদীপ। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারে নায় তার পরিবার। দিন দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু অর্থের অভাবে তার চিকিৎসা ব্যাহত হচ্ছে। এই ব্যয়বহুল চিকিৎসা করাতে গিয়ে তার হত-দরিদ্র পরিবারটি সব হারিয়ে আজ নি:স্ব হয়ে গেছে। এখন আর চিকিৎসা করানোর মতো সমার্থ নেই পরিবারটির।

বর্তমানে রাকিব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এমতাবস্থায় মরণব্যাধি ক্যান্সার রোগের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আর্থিক সাহায্যের জন্য আবেদন জানান তিনি। চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে মো. রাকিবের 01323843623 এই নম্বরে যোগাযোগ করুণ।

এবিষয় কাঁঠালিয়া উপজেলা সমাজসেবা অফিসার এসএম দেলোয়ার হোসেন ভোরের কাগজকে বলেন, আমাদের কাছে তিন আগে আবেদন দিয়েছে আমরা গ্রহণ করেছে।

এবিষয় কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নেছার উদ্দিন ভোরের কাগজকে বলেন, ব্লাড ক্যান্সারের একটি আবেদন করেছে। সমাজসেবা অফিসারকে বলে দিয়েছি। খুব তাড়াতাড়ি ঢাকা থেকে টাকা পেয়ে যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App