×

সারাদেশ

পটুয়াখালীতে চারশ বোতল ফেনসিডিলসহ জামাই-শাশুড়ি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৫ পিএম

পটুয়াখালীতে চারশ বোতল ফেনসিডিলসহ জামাই-শাশুড়ি আটক

পটুয়াখালীতে চারশ বোতল ফেনসিডিলসহ জামাই-শাশুড়ি আটক। ছবি: পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী বিশেষ অভিযানে চারশ বোতল ফেনসিডিল ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধারসহ ২ জনকে আটক করেছে পুলিশ। রবিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে রবিবার প্রায় ভোর রাতে উপজেলার দুমকি সাতানী এলাকায় অভিযান চালিয়ে আ. মান্নান হাওলাদারের স্ত্রী আলেয়া বেগম (৫৫) ও কোটালী পাড়া থানার উত্তর হিরণ গ্রামের আ. আজিজ শেখের ছেলে মহসিন শেখ (৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হন। এ সময় অপর দুই সহযোগীরা দৌঁড়ে পালিয়ে যায়। পরে তাদের আস্তানা তল্লাশি করে ৪০০ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বিক্রির নগদ ৬০ হাজার টাকা জব্দ করা হয়।

লিশ সুপার মো. সাইদুল ইসলাম বলেন, দুমকি থানার আঙ্গারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাতানী গ্রামের মোসা. আলেয়া বেগমের (৫৫) নিজ বাড়ির পশ্চিম পাশে কলাবাগানের মধ্যে মাটির নিচে পোঁতা অবস্থায় মাদকদ্রব্য ফেন্সিডিল সংরক্ষণ করিয়া ক্রয়-বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশ উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল ক্রয়- বিক্রয়কারী ৪ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় দুজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক অবৈধ বাজার মূল্য ষোল লক্ষ টাকা বলেও জানান তিনি।

এছাড়াও নগদ বিভিন্ন নোট সম্বলিত মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রির নগদ ৬০ (যাট) হাজার টাকা জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে দুমকি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ে করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App