×

সারাদেশ

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেস্টুরেন্ট মালিক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৬:২৭ পিএম

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেস্টুরেন্ট মালিক গ্রেপ্তার

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেস্টুরেন্ট মালিক গ্রেপ্তার। ছবি: গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (৪৫) নামে এক রেস্টুরেন্ট মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার চাঁচকৈড় নতুন গরুহাটা শ্রমিক অফিসের দ্বিতীয় তলায় ভাড়া বাসা থেকে সকাল ৮টার দিকে সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

সাইফুল ইসলাম উপজেলার চাঁচকৈড় কাচারী পাড়া মহল্লার মৃত জহির উদ্দিন মোল্লার ছেলে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর খালু মো. মনিরুজ্জান বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলার এজাহার দায়ের করেছেন।

মামলার নথি ও থানা সূত্রে জানা যায়, ধর্ষক সাইফুল ইসলাম তার কুটুমবাড়ী নামক রেস্টুরেন্টে খেতে আসা ওই স্কুলছাত্রীর সাথে কৌশলে মোবাইল ফোন কিনে দিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রমিক অফিসের ২য় তলায় তার ভাড়া বাসায় ওই স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ ২৪ সেপ্টেম্বর সকালে ওই স্কুলছাত্রীকে মোবাইল ফোনে বিয়ের কথা বলে ওই ভাড়া বাসায় ডেকে নিয়ে জোরপূর্বক আবারও ধর্ষণ করতে থাকে। তখন ওই স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় মো. শাকিল প্রামানিক, অন্তর হোসেন ও নাহিদসহ এলাকাবাসী ধর্ষক সাইফুল ইসলামকে ধরে গণপিটনি দিয়ে গুরুদাসপুর থানা পুলিশের হাতে তুলে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. রাশিদুল ইসলাম বলেন, আপত্তিকর অবস্থায় এলাকাবাসী সাইফুল ইসলামকে ধরে রেখে তাকে ঘটনাটি বলেন। তখন তিনি গুরুদাসপুর থানা পুলিশে খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে যায়। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনোয়ারুজ্জানবলেন, স্কুল ছাত্রীর খালু মনিরুজ্জামান বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলাটি প্রক্রিয়াধীন আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App