×

সারাদেশ

মানিকগঞ্জে নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত সমর্থকরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৪:২৯ পিএম

মানিকগঞ্জে নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত সমর্থকরা

মানিকগঞ্জে নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত সমর্থকরা। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রা তুলে ধরতে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নবাসীর আয়োজনে তেরশ্রী দুধবাজারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে পয়লা ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে, ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমানের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগের কর্মী হিসেবে কাজ করেছি। দলের কাজ করতে গিয়ে বহু জুলুম, নির্যাতন, অত্যাচার সহ্য করেছি। বারবার কারারুদ্ধ হয়েছি। দেশে থাকতে পারিনি। কিন্তু আদর্শ থেকে বিচ্যুৎ হইনি। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার তৃণমূলের কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। আপনাদের পাশে সবসময়ই ছিলাম এবং আগামীতেও থাকবো। আগামীতে মনোনয়ন পেলে আপনাদের ভালবাসায় জয় সুনিশ্চিত। এ জয় হবে শেখ হাসিনার, এ জয় হবে ঘিওর, দৌলতপুর, শিবালয়বাসীর। পশ্চিম মানিকগঞ্জকে আধুনিকভাবে গড়ে তোলা-আমার দীর্ঘদিনের স্বপ্ন। আপনাদের ভালবাসা ও দোয়া আশির্বাদ যদি থাকে আমি তার বাস্তব প্রতিফলন ঘটাতে পাববো। কারণ, আমি পরিকল্পনা মাফিক কাজ করতে জানি।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক শিক্ষার্থীদের একটি উদাহরণ দিয়ে বলেন, অনেক ছাত্র আছেন যারা নিয়মিত ক্লাস করেন, কিন্তু পরীক্ষার সময় রেজাল্ট ভাল করতে পারেন না। আবার অনেক ছাত্র আছেন, যারা বিশেষ কারণে নিয়মিত ক্লাস করতে পারেন না, কিন্তু প্রাইভেট পড়ে, বাড়িতে ঠিকমত অধ্যয়ণ করে পরিক্ষায় জিপিএ-৫ কিংবা গোল্ডেন এ প্লাস পায়। আমিও প্রয়োজনে প্রাইভেট পড়ে গোল্ডেন এ প্লাস পেয়ে এলাকার উন্নয়ন এবং এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাতে চাই।

সরেজমিনে দেখা যায়, দুপুরের পর থেকে ঘিওর, শিবালয় ও দৌলতপুর উপজেলা থেকে আগত বিপুল সংখ্যক লোকের উপস্থিতিতে সভাস্থল জনসমুদ্রে পরিণত হয়। পথিমধ্যে বেশ কয়েকটি স্থানে গণসংযোগ করেন এসএম জাহিদ। এ সময় নেতাকর্মী ও সমর্থকরা নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং কর্মীরা বলেন, আগামী নির্বাচনে তিনি মনোনয়ন পেলে তার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন।

এ সময় সভায় আরো উপস্থিত ছিলেন-মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ভিপি ফরহাদ, ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, চকমিরপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট মজিবুর রহমান, ঘিওর, দৌলতপুর ও শিবালয়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App