×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

সারাদেশ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগকে ভোট দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৬:১০ পিএম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগকে ভোট দিন

সাতক্ষীরা পুলিশ লাইনে পুলিশের ইনডোর প্লে-গ্রাউন্ড উদ্বোধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ছবি: ভোরের কাগজ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেনন, কোন আন্দোলন সংগ্রামে সরকার ভীত নয়। বিএনপির আন্দোলন সরকার যেকোনো মূল্যে প্রতিহত করে যথাসময়ে দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা বলেছেন কোনো দেশের উন্নয়ন দেখতে হলে বাংলাদেশ ঘুরে আসুন। কোনো নেতা দেখতে চাইলে শেখ হাসিনাকে দেখে আসুন। সামনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে আওয়ামী লীগকে ভোট দেয়ার আহবান জানান তিনি ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা দেড়টায় সাতক্ষীরা পুলিশ লাইনে পুলিশের ইনডোর প্লে-গ্রাউন্ড উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

ভিসা নীতি সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভিসা নীতি আমেরিকার নিজস্ব ব্যাপার। ভিসা কাকে দেবে বা না দেবে সেটি একান্তই সেদেশের সিদ্ধান্ত। তবে যারা সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টি করবে বা নির্বাচন ভন্ডুল করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ভিসা নীতি প্রয়োগ করবে।

এ সময় খুলনা রেঞ্জের ডিআইজি গোলাম মঈন উদ্দীন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির, জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জমানসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিকেল ৩ টায় সাতক্ষীরার নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মাঠে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশের নের্তৃত্ব নিরাপদ। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্র বা পেশিশক্তিতে বিশ্বাস করেনা। আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগনের ভোটের মাধ্যমে। দূরদর্শীতা ও দক্ষতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে প্রসংশিত ও সমাদৃত হয়েছেন। বিএনপি-জামায়াত যতোই ষড়যন্ত্র করুক, সাধারণ জনগন ভোটকেন্দ্রে গেলে নৌকা মার্কাতেই ভোট দিবেন। কারন এদেশের মানুষ আর জ্বালাও- পোড়াও আর হত্যার রাজনীতিকে সমর্থন করেনা, আগামী জাতীয় নির্বাচনেও সাধারণ মানুষ শান্তি পক্ষে, উন্নয়নের পক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সাতক্ষীরা বদলে গেছে। শেখ হাসিনা সাতক্ষীরাকে বদলে দিয়েছেন। ২০১৩-১৪ সালে যে সাতক্ষীরাকে আমরা দেখেছি, সেই সাতক্ষীরা আজ শান্তি ও উন্নয়নের জেলায় পরিবর্তিত হয়েছে। যারা সেসময় সাতক্ষীরাকে উত্তপ্ত করে তুলেছিলেন, তারা আর কখনও সেই দুঃসাহস না দেখাতে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোরভাবে হুশিয়ারি করেন তিনি। নলতা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সম্মানিত অতিথি ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি। এছাড়াও সাতক্ষীরা-২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সাংসদ এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের ষভাপতি সাবেক সাংসদ একে ফজলুল হক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী, সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল হক দোলন, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকনসহ বিভিন্ন সাতক্ষীরার সাতটি উপজেলার ক্ষমতাসীন দলের নেতাকর্মীসহ সকল শ্রেণিপেশার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App