×

সারাদেশ

সীতাকুণ্ডে ক্রিস্টাল মেথ নামক মাদক উদ্ধার, আটক ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৫০ পিএম

সীতাকুণ্ডে ক্রিস্টাল মেথ নামক মাদক উদ্ধার, আটক ৫

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভাটিয়ারি এলাকায় অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী বাস থেকে ১ কেজি ৮০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস নামে মাদক জব্দ করা হয়েছে। এতে সন্দেহজনক জিজ্ঞাসাবাদের জন্য আটক পাঁচ যাত্রী। জব্দকৃত মাদকের মূল্য প্রায় ৫ কোটি চল্লিশ লাখ টাকা।

বুধবার (২০ সেপ্টেম্বর) আনুমানিক সকাল সাড়ে ৬ টার দিকে বিজিবি, জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের সমন্বয়ে গঠিত একটি টাস্কফোর্স এ অভিযান পরিচালনা করে।

বিজিবি চট্টগ্রাম ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানিয়েছেন, বাসটি পাবনা থেকে চট্টগ্রামের দিকে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে আইস সদৃশ বস্তাগুলো আটক করা হয়। যাত্রীর আসনের ওপরে ব্যাগ রাখার স্থানে একটি ব্যাগে সেগুলো ছিল। সেখান থেকে প্রায় এক কেজি ওজনের সমপরিমাণ বস্তুগুলো জব্দ করা হয়েছে। ব্যাগের মালিক কে সেটা কেউ স্বীকার করেনি। তবে সন্দেহজনক জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ যাত্রীকে আটক করা হয়েছে।

প্রাথমিক পরীক্ষায় মাদকদ্রব্য অধিদপ্তর এর সদস্যরা এটিকে ক্রিস্টাল মেথ বা আইস মাদক বলে চিহ্নিত করে। ল্যাবরেটরি পরীক্ষার জন্য জব্দকৃত বস্তুকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরীক্ষাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য যে, মাদকদ্রব্যসহ সকল ধরনের চোরাচালানের মালামাল পাচার রোধকল্পে দৃঢ়তার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে বলে জানিয়েছেন বিজিবি চট্টগ্রাম ব্যাটালিয়নের পরিচালক শাহেদ মিনহাজ ছিদ্দিকী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App